ঢাকা,   শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪

গাজীপুর মহানগর তাঁতী লীগের সভাপতি গ্রেফতার 

গাজীপুর প্রতিনিধি 

প্রকাশিত: ১৩:৪৪, ২১ সেপ্টেম্বর ২০২৪

গাজীপুর মহানগর তাঁতী লীগের সভাপতি গ্রেফতার 

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় ছাত্র-জনতার ওপর হামলা ও গুলিবর্ষণের অভিযোগে গাজীপুর মহানগর তাঁতী লীগের সভাপতি শাহ আলম (৪৯)কে গ্রেফতার করেছে র‍্যাব -১।  

গ্রেপ্তারকৃত শাহ আলম টঙ্গীর মধুমতী এলাকার মৃত আমিনুল্লাহর ছেলে। তিনি টঙ্গী পূর্ব থানারা একটি হত্যা মামলার ১৫ নং আসামি ছিলেন। শুক্রবার সন্ধ্যায় তাকে রাজধানীর তুরাগ থানাধীন নয়ানগর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

শনিবার (২১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে র‍্যাব-১ এর এক  সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছে র‍্যাব-১ এর সহকারী পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান। 

বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, তথ্য প্রযুক্তি ও র‍্যাবের গোয়েন্দা তথ্য ভিত্তিতে রাজধানীর তুরাগ থানাধীন নয়ানগর এলাকার বিসমিল্লাহ অটোমোবাইল দোকানের সামনে অবস্থান করছে। এমনতথ্যের ভিত্তিতে র‍্যাব-১ এর একটি দল ওই এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ২টি মোবাইল ফোন, ২টি সিম কার্ড, ১টি এন আই ডি কার্ড, ২টি এ টি এম কার্ড,২টি শপিং কার্ড ও নগদ ২ হাজার ৭শত ৩০টাকা উদ্ধার করা হয়। 

সংবাদ বিজ্ঞপ্তিতে সহকারী পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান জানান, গ্রেফতারকৃত শাহ আলমকে শনিবার সকালে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয় হয়েছে।

সর্বশেষ

Advertisement

সর্বাধিক জনপ্রিয়